1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রেগন্যান্সি নিয়ে চর্চার মাঝে নতুন ভেলকি ইলিয়ানার!

  • আপডেট টাইম : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ৮০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আচমকাই ইনস্টা হ্যান্ডলে প্রেগন্যান্সির কথা ঘোষণা করেন গ্ল্যাম ডল ইলিয়ানা ডিক্রুজ। বিয়ের আগেই অভিনেত্রীর মা হওয়া নিয়ে শুরু হয় পরনিন্দা-পরচর্চা। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা কটাক্ষের বাণে বিদ্ধ করেন ইলিয়ানাকে। যদিও সেই সব গায়ে মাখার পাত্রী নন ইলিয়ানা। রুস্তম খ্যাত নায়িকার অন্তঃসত্ত্বা নিয়ে যখন চর্চা একেবারে তুঙ্গে সেই সময় আরও এক নতুন ভেলকি! ব়্যাপার বাদশার সঙ্গে একটি মিউডিক ভিডিয়োতে জমিয়ে নাচছেন ইলিয়ানা। আর ক্যাপশনে লেখা “ওয়ান মোর টাইম বিকজ আজ কাল সব গজব হে।” যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ‘আজকাল তো সবই গুজব’।

তাহলে কি নিজের নতুন মিউজিক অ্যালবামের প্রমোশনাল স্টান্ট হিসাবে প্রেগন্যান্সিকে হাতিয়ার করেছেন ইলিয়ানা? বাদশার সঙ্গে নতুন ভিডিয়ো দেখে উঠছে সেই প্রশ্ন। সম্প্রতি ইনস্টা হ্যান্ডলে দুটি ছবি শেয়ার করে অন্তঃসত্ত্বা হওয়ার খবর শেয়ার করেছিলেন ইলিয়ানা। এরপর থেকেই বিষয়টা নিয়ে চর্চা শুরু হয়। বাচ্চার বাবা কে সেই নিয়ও একাধিক প্রশ্নের সম্মুখীন হয়েছেন অভিনত্রী।

কিন্তু, ব়্যাপার বাদশার সঙ্গে ইলিয়ানার দুর্ধর্ষ ডান্স মুভস আর সব গজব লেখা ক্যাপশন এক মুহূর্তে যেন হিসাবটা বদলে দিল। বাদশা আর ইলিয়ানার যুগলবন্দী পারফরম্যান্স সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। সবকিছুর মাঝে এখন সকলের মনে প্রশ্ন একটাই। ইলিয়ান ডিক্রুজ কি সত্যিই অন্তঃসত্ত্বা না কি সবটাই নতুন মিউজিক অ্যালবাম সব গজব-এর প্রচারের চমক?

ইলিয়ানা ডিক্রুজের পোস্ট ঘিরে ভক্তদের মনে দানা বাঁধছে রহস্য। সুখবর শেয়ার করার পর কমেন্ট বক্সে শুভেচ্ছা আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল ভক্তরা। তাঁর জীবনসঙ্গীর নাম জানারও ইচ্ছেপ্রকাশ করেছিল অনুগামীরা। যদি সেই বিষয়ে একটি শব্দও খরচ করেননি অভিনেত্রী।

ইলিয়ানার মা-ও নাতি-নাতনির অপেক্ষায় দিন গুনছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের আনন্দকে এইভাবেই জাহির করেছিলেন তিনি। সতীর্থরাও ইলিয়ানাকে তাঁর আগামীর শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু, অভিনেত্রীর লেটেস্ট পোস্টে তো তাঁর অন্তঃসত্ত্বার খবর নিয়ে ধন্দে পড়ে গেল!

কয়েক বছর আগে অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যানড্রিউের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। ২০১৯- এ ভেহে যায় সেই প্রেমের সম্পর্ক।

ক্যাটরিনা কইফের ভাইয়ের সঙ্গে ইলিয়ানার প্রেম নিয়ে স্বল্পবিস্তর চর্চা হয়।

ক্যাটের ভাইয়ের জন্মদিনে মালদ্বীপে ইলিয়ানার উপস্থিতি সকলের নজর কেড়েছিল। কফি উইথ করণে ক্যাটরিনার উপস্থিতিতেই ইলিয়ানার সঙ্গে ক্যাটের ভাইয়ের সম্পর্কে সিলমোহর দিয়েছিলন করণ জোহর। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে ইলিয়ানা কখনও মুখ খোলেননি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..